শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

ম্যাচসেরা মুস্তাফিজ, জয়ে শুরু চেন্নাইয়ের

স্পোর্টস ডেস্ক ,এবারের আইপিএল আসর দুর্দান্তভাবে শুরু করলেন মুস্তাফিজুর রহমান। চেন্নাই সুপার কিংসের জার্সিতে চার উইকেট শিকার জিতে নিয়েছেন ম্যাচসেরার পুরস্কার। তার দলও জয় দিয়ে শুরু করেছে এবারের আসর। রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়েছ ৬ উইকেটে।

চার ওভার বোলিং করে ২৯ রান খরচায় ৪ উইকেট নিয়েছেন মুস্তাফিজ। মুস্তাফিজের আইপিএল ক্যারিয়ারে এটাই সেরা বোলিং ফিগার। আর দ্বিতীয় বাংলাদেশি হিসেবে ছুঁয়েছেন ৫০ উইকেটের মাইলফলক। সাকিব আল হাসানের শিকার ৬৩ উইকেট।

নিজের প্রথম ২ ওভারেই সাত রান দিয়ে ৪ উইকেট নিয়ে নেন মুস্তাফিজ। টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে ভালো শুরু করেছিল রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ফাফ দু প্লেসিস ও বিরাট কোহলির ওপেনিং জুটির রান যখন ৪১, তখন আক্রমণে আসেন মুস্তাফিজুর রহমান। প্রথম ওভারেই এই বাঁহাতি পেসার ফাফ দু প্লেসিস ও রজত পাতিদারকে ফেরান।

রবীন্দ্র জাদেজার হাতে ক্যাচ দিয়ে ৩৫ রানে আউট হন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক। তাঁর ইনিংস সাজানো ৮ চারে। শূন্য রানে পাতিদার ক্যাচ দেন উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনির হাতে। নিজের ব্যক্তিগত দ্বিতীয় ওভারে বোলিং এসে আরো দুই উইকেট নেন মুস্তাফিজ।

এবার তিনি ফেরান বিরাট কোহলি ও ক্যামেরণ গ্রিনকে।

জাদেজার হাতে ক্যাচ দিয়ে কোহলি আউট হন ২১ রানে। গ্রিন আউট হন মুস্তাফিজের বলের বোল্ড হয়ে। শেষ দুই ওভারে অবশ্য আর কোনো উইকেট নিতে পারেননি মুস্তাফিজ। বেঙ্গালুরুর ইনিংস থামে ১৭৩ রানে।

লক্ষ্য তাড়া করতে নেমে দারুণ শুরু পায় চেন্নাই। রাচিন রবীন্দ্রের ৩৭ এবং অধিনায়ক গায়কয়াদ করেন ১৫ রান। এরপর আজিঙ্কা রাহানে ২৭ এবং ড্যারিল মিচেল ২২ রানে ফিরে গেলেও শিভাম ডুবে (৩৪*) এবং রবীন্দ্র জাদেজা (২৫*) আট বল বাকি থাকতেই চেন্নাইকে জয়ের বন্দরে পৌঁছে দেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.